আজ

  • বুধবার
  • ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পশ্চিম রামপুর বাইতুল নুর জামে মসজিদ উদ্বোধন

  • শহর প্রতিনিধি
  • ফেনী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম রামপুর বাইতুল নুর জামে মসজিদ পুনঃনির্মাণ শেষে উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে এর উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

    উদ্বোধনকালে মেয়র স্বপন মিয়াজী বলেন, মুসলমান হিসেবে মসজিদ, মক্তব, মাদ্রাসা সহ ইসলামিক প্রতিষ্ঠানগুলোর প্রতি এলাকার মানুষের নজর বাড়াতে হবে। তাহলেই ভবিষ্যৎ প্রজন্ম ইসলামের প্রতি মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর আদর্শের প্রতি অনুপ্রাণিত হবে। এসব ইসলামিক প্রতিষ্ঠানগুলোতে শ্রম-ঘাম দিলে কখনো বৃথা যায় না।

    মেয়র আরো বলেন, এলাকার ধনাঢ্য ব্যক্তিরা যদি একটি দ্বীনি প্রতিষ্ঠান করেন। তাহলে কেয়ামতের দিন ওই প্রতিষ্ঠানটি আপনার জন্য বড় শক্তি হয়ে দাঁড়াবে। তাই দ্বীনি প্রতিষ্ঠান গুলোর প্রতি সকলকে নজর বাড়ানো প্রয়োজন। মসজিদ ও এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে উপস্থাপন করেছেন আপনাদের উপস্থাপনের ভিত্তিতে যেটি জরুরী প্রয়োজন সেটি সবার আগে করে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

    এসময় উপস্থিত ছিলেন বায়তুল নূর জামে মসজিদের সহ সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক আবদুল কাদের কোষাধক্ষ্য নুরুল আলম, নির্মান কমিটির আহ্বায়ক আবুল বাশার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মসজিদের মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090